আবাসিক হোটেলে আপত্তিকর অবস্থায় ৮ নারী-পুরুষ গ্রেপ্তার


বগুড়ার আদমদীঘি উপজলায় একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে আট নারী-পুরুষকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে উপজেলার সান্তাহার রেলওয়ে জংশনের টিকিট ঘরের পশ্চিম পাশে শুভ আবাসিক হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা জয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর জেলে পাঠানো হয়েছে।


পুলিশ জানায়, ওই হোটেলে অসামজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে অভিযান চালিয়ে আপত্তিকর অবস্থায় আট নারী-পুরুষকে গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তারকৃতরা হলেন- যশোর মনিরামপুরের সাহাপুর গ্রামের মোহাম্মদ শেনের মেয়ে সাথী (২৩), নওগাঁর মহাদেবপুরের ফতেপুর গ্রামের শহিদুল ইসলামের মেয়ে মিথিলা (২০), ধামইরহাট মঙ্গলবাড়ীর মতিন ইসলামের মেয়ে প্রিয়া (১৯), মহাদেবপুর মাস্টারপাড়ার ইসমাঈলের ছেলে হাবিব হোসেন (১৮), মহাদেবপুরের কুন্দনার জোহার ছেলে সৈকত (২৫), মহাদেবপুরের উত্তরগ্রাম মাস্টারপাড়ার মজিদের ছেলে ইমাম (১৯), একই গ্রামের খোরশেদের ছেলে আরিয়ান (১৯) ও মহাদেবপুর ঘোষপাড়ার সালাম উদ্দীনের ছেলে আতিক (১৯)।


 আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘অভিযানের সময় হোটেল ম্যানেজার কৌশলে পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।’

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.