ভালোবাসার মানুষটি আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ তা বুঝিয়ে দিন


আলস্যে মাখা সকালে পাশে যদি সেই মানুষটাকে পাওয়া যায়, যার ছোঁয়ায় সারা শরীর রোমাঞ্চিত হয়ে ওঠে। এর থেকে ভালো বোধহয় আর কিছুই হয় না। এমন সকালকে অনায়াসেই আরও মধুর করে তোলা যায়। এর জন্য খুব বেশি খাটতে হয় না, সহজ কিছু উপায়েই দিনের শুরুটা চূড়ান্ত রোমান্টিক হয়ে যায়।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে ভালোবাসার মানুষের সকালটা সুন্দর করে দেওয়ার জন্য পাঁচটি রোমান্টিক উপায় তুলে ধরা হয়েছে। সেগুলো হলো-  

১) ভালোবাসার মানুষটি কাছাকাছি শুয়ে থাকা আপনার কাছে কতটা গুরুত্বপূর্ণ তা বুঝিয়ে দিন। এর জন্য চিৎকার করে ‘আই লাভ ইউ’ বলার প্রয়োজন নেই, কানে ফিসফিস করে মনের কথাটি ভালোবেসে বলে দিলেই হবে।

২) কথা বলার থেকেও অনেক সময় বেশি কার্যকরী হয় ভালোবাসার একটু ছোঁয়া। আর তার উত্তম উপায় হলো চুম্বন। নিবিড় নয়, সকালের চুম্বন হোক সবুজ পাতাকে আলতো করে ছুঁয়ে যাওয়া কুয়াশার মতো। তাতেই যেন সমস্ত ভালোবাসা উজার করে দেওয়া যায়।

৩) ‘ব্রেকফাস্ট অন দ্য বেড’- এই কথাটি শুনেছেন নিশ্চয়ই। বিশাল খেটেখুটে যে রান্না করতে হবে তা কিন্তু নয়। সামান্য ব্রেড-বাটার কিংবা কফি সঙ্গীর সামনে হাজির করলেও তার মুখে হাসি ফুটে উঠবে। একসঙ্গে ব্রেকফাস্ট করার মজাই আলাদা, তাই না?

৪) অনেকে সকালে গোসল সেরে ফেলতে পছন্দ করেন। একা কেন? সঙ্গীকেও সঙ্গে নিয়ে নিন না! তাতে লাভ বই ক্ষতি তো কিছু নেই।

৫) একসঙ্গে থাকেন না? তাতে কি? মোবাইল ফোন তো রয়েছে। সকালের সামান্য একটি টেক্সট দূরে থাকা সঙ্গীর মন ভালো করে দেওয়ার পক্ষে যথেষ্ট। চাইলে ভিডিও কলও করতে পারেন। আগামীর পঞ্চবার্ষিকী পরিকল্পনায় না থেকে বর্তমানকেই সুন্দর করে তুলুন ভালোবাসার ছোঁয়ায়।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.