শান চলচিত্রে কাজ করতে পারাটা সৌভাগ্যেরঃ লায়ন


বিনোদন ডেস্কঃ
পবিত্র ইদুল ফিতর উপলক্ষ্যে মুক্তি পেতে যাচ্ছে -মোহাম্মদ গোলাম আজাদ খান, পিপিএম(বার) পুলিশ সুপার, মানিকগঞ্জ –এর লেখা গল্প নিয়ে নির্মিত বাংলা সিনেমা ‘শান’। সত্য নির্ভর ও এ্যাকশন ধর্মী  এ সিনেমায় অভিনয় করছেন বাংলাদেশে জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ, পূজা চেরী, লায়ন,  মিশা সওদাগারসহ, বিখ্যাতসব অভিনেতা অভিনেত্রীগণ।

অভিনেতা লায়ন বলেন আমি অনেক দিন যাবত খল চরিত্রে অভিনয় করে আসছি। বেশ কিছু সিনেমায় আমার খল চরিত্র দর্শকপ্রিয়তা  পেয়েছে। আমি যতগুলো সিনেমাতে কাজ করেছি সবগুলো চরিত্রই আমার কাছে চ্যালেঞ্জিং ছিল। আমি সব সময়ই আমার কাজকে প্রাধান্য দিয়ে এসেছি। যে কারনে আমি দর্শকদের কাছে গ্রহনযোগ্যতা পেয়েছি। আজকে আমার লায়ন হিসেবে পরিচিতি পাওয়া দর্শকের এই ভালোবাসার জন্যই সম্ভব হয়েছে।


তিনি বলেন শান চলচিত্রে কাজ করতে পারাটা যেমন সৌভাগ্যের ছিল তেমনই ছিন চ্যালেঞ্জিং। এই সিনেমায় আমার চরিত্রটিকে আমি দারুন ভাবে তুলে ধরতে পেরেছি আমার চলচিত্রের পরিচালক ও ইউনিটের সবাই খুব হেল্প ফুল ছিল বলে।

তিনি আরো বলেন আমি এই চরিত্রটির জন্য আমার সর্বোচ্চ শ্রম ঘাম ঢেলেছি। বলতে গেলে আমি যতদিন সেটে কাজ করেছি আমি ঐ চরিত্রটির ভিতরেই ছিলাম বের হতে পারিনি। দর্শক আমার চরিত্রটিকে ভালোভাবে গ্রহন করবে বলেই আমার বিশ্বাস।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.